সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সুন্দরবন হতে হরিণের মাংস সহ ৪ শিকারী আটক

সুন্দরবন হতে হরিণের মাংস সহ ৪ শিকারী আটক

 শ‍্যামনগরপ্রতিনিধিঃ
খুলনা রেঞ্জের বঙ্গবন্ধুর চর সংলগ্ন  এলাকায় হতে হরিণের মাংশ সহ ৪ জন আটক। সাতক্ষীরা রেঞ্জ পশ্চিম বন বিভাগের  বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশন থেকে লবন পানি সংগ্রহের জন্য পারমিট নিয়ে একটি জাহাজ সুন্দরবনের বঙ্গবন্ধু চর সংলগ্ন এলাকায় অবস্থান করে।
লবন পানির জাহাজ থাকায়  লোকজনের নিকট হরিনের মাংস বিক্রয়ের বিষয় আলাপ কালে এক পর্যায়ে  ঐ জাহাজে সাতক্ষীরা রেঞ্জ এর বন কর্মী স্কট হিসাবে অবস্থান করায়।    ঐ হরিণ চোরা চক্রকে অতি কৌশলে ধরা হয়।
বন বিভাগ সুত্রে জানা যায়,  ২৭ শে জানুয়ারি অনুমানিক ১২ টায়  বন বিভাগের সদস্য সোহেল রানা কৌশল দিক অবলম্বনে হরিণ মাংস ও হরিণ শিকারী চক্রের ৪ জন কে আটক করে।
এর পরে ভ্রমর খালী বনটহলফাড়ীতে হস্তান্তর করা হয়,।
তাদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়ের  প্রস্তুতি চলছে।
এ বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িগোয়ালিনী ফরেস্ট স্টেশন কর্মকর্তা নুর আলম।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড